ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম জেলা ছাত্রদলের ১২ ইউনিট কমিটি ঘোষণা

bnp-logo-lg20170107112601বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের ১২ ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণা করেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফসার জুয়েল ও সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি।

এর আগে চট্টগ্রাম উত্তর জেলা শাখা ছাত্রদলের আওতাধীন মেয়াদ উত্তীর্ণ সকল উপজেলা, পৌরসভা, ডিগ্রী/বিশ্ববিদ্যালয় কলেজ শাখাসমূহের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন তারা।

ঘোষিত কমিটিসমূহ হলো-মিরসরাই উপজেলায় মো. সারোয়ার হোসেন রুবেলকে সভাপতি ও ফরহাদ হোসাইনকে সাধারণ সম্পাদক করে আংশিক পূর্ণাঙ্গ কমিটি, নুরুল কবির তালুকদারকে আহ্বায়ক ও ওহিদুল আলম টিটুকে সদস্য সচিব করে হাটহাজারী উপজেলার আহ্বায়ক কমিটি, মিরসরাই ডিগ্রী কলেজ, সরকারি হাজী আব্দুল বাতেন বিশ্ববিদ্যালয় কলেজ, উত্তর সন্দীপ ডিগ্রী কলেজ, কে.সি শহীদ জিয়াউর রহমান ডিগ্রী কলেজ, নারায়ণহাট আদর্শ ডিগ্রী কলেজ, ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজসমূহের আহ্বায়ক কমিটি কুয়াইশ-বুড়িশ্চর শেখ মুহাম্মদ সিটি কর্পোরেশন কলেজের পূর্ণাঙ্গ কমিটি অনুমদন দিয়েছেন  চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফসার জুয়েল ও সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি।   চট্টগ্রাম উত্তর জেলা শাখা ছাত্রদলের আওতাধীন বাকি ইউনিটগুলোও শিগগিরই ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি।

পাঠকের মতামত: